Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ধারাবাহিক মূল্যায়ন প্রশিক্ষণে অংশগ্রহণ প্রসঙ্গে
বিস্তারিত

আগামী ১১-১৬মে, ২০২২ তারিখ পর্যন্ত বাংলাদেশ ব্যাংক কলোনি উচ্চ বিদ্যালয়, আগ্রাবাদ, চট্টগ্রাম( জাম্বুরি মাঠের পশ্চিমে) ধারাবাহিক মূল্যায়ন বিষয়ক(CA) প্রশিক্ষণ শুরু হতে যাচ্ছে। 

    উক্ত প্রশিক্ষণে  বাংলা, ইংরেজি, গণিত, বিজ্ঞান ,বাংলাদেশ ও বিশ্ব পরিচয় এই পাঁচ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে। এতে আপনার প্রতিষ্ঠান ( স্কুল ,মাদ্রাসা) হতে যে কোন এক বিষয়ে একজন প্রশিক্ষণার্থী প্রেরণ করতে হবে। তবে উক্ত প্রশিক্ষণে প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক ব্যতীত প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক,  খন্ডকালীন শিক্ষক সুপার, সহ সুপার , সহকারী মওলানা অংশগ্রহণ করতে পারবে না। পূর্বে কোন সহকারী শিক্ষক  এ প্রশিক্ষণ পেয়ে থাকলে কোনোভাবে আর এ প্রশিক্ষণে অংশ নিতে পারবে না।ননএমপিও প্রতিষ্ঠানের ক্ষেত্রে পাঠদানের অনুমোদন প্রতিষ্ঠানের স্বীকৃতি,EIIN NO, থাকতে হবে। প্রশিক্ষণার্থীদের প্রতিষ্ঠান প্রধানের ছাড়পত্র( ফটোকপি গ্রহণযোগ্য নয়), দু কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, NID কার্ডের ফটোকপি নিয়ে যেতে হবে। 
 আগামী 1/5/22 তারিখের মধ্যে প্রশিক্ষণার্থীর নাম, বিষয়, প্রতিষ্ঠানের নাম ,মোবাইল নাম্বার প্রতিষ্ঠানের প্যাডে উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব বাবুল কান্তি দে এর মোবাইল নাম্বারে (01834847451) WHATSAPP করার জন্য অনুরোধ করা হলো।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
24/09/2021
আর্কাইভ তারিখ
30/10/2021